বরিশাল ও চিটাগাং এর হ্যাট্রিক

প্রথম ম্যাচ ঢাকার কাছে হারার পর আর হারের মুখ দেখেনি বরিশাল। অপর দিকে চট্টগ্রাম ঠিক উল্টো। আজ বরিশাল জিতলে উঠে যাবে পয়েন্ট টেবিলের ১ম স্থানে অপরদিকে চিটাগাং জিতলে উঠে আসবে ৫ম স্থানে। এমন সমিকরন নিয়েই মাঠে নামে ২ দল। টসে হেরে তামিমকে ব্যাট করতে পাঠায় মুশফিক। ওপিনিং জুটিতে ১৩ ওভারে ১১৬ করার পর ও মিডল অর্ডার এর ব্যার্থতায় ২০ ওভারে করে মাত্র ১৬৩ রান। তামিমের ৭৫ ও জহিরুলের ৩৬ ছাড়া আর কেউই তেমন কিছু করতে পারেনি। আগের ম্যাচে ১৯২ করা বরিশাল খুব সহজেই জিতে যায়। শাহরিয়ার নাফিস এর ৬৫ ও ডেভিড মালান এর ৭৮ এর ফলে ২ বল হাতে রেখেই ম্যাচ জিতে যায় বরিশাল। ম্যান অফ দ্যা ম্যাচ হয় ডেভিড মালান।
এই জয়ে বরিশাল টানা তিন ম্যাচ জিতে হ্যাট্টিক করে চলে গেলো পয়েন্ট টেবিল এর টপে। আর চট্টগ্রাম হারের হ্যাট্টিক করে পয়েন্ট টেবিল এর তলানিতে। তাদের নিচে কেবল কুমিল্লা ভিক্টোরিয়াস। 

আজ পুরু ম্যাচে একবারও মনে হয়নি যে চিটাগাং ম্যাচ জিততে পারে। বাজে বোলিং লাইন আপ এর ফলে আগের ২ ম্যাচ হারে চট্টগ্রাম । কিন্তু আজ যেনো সব কিছুর উদ্ধে। দলে ছিলোনা কোনো জেনুইন ফাস্ট বোলার । এক ডোয়াইন স্মিথ দিয়েছে ৩ ওভারে ৪০। দলের সবাই যেনো প্রতিযোগিতায়য় ছিলো কার থেকে কে বেশি রান দিতে পারে। এক মাত্র মোহাম্মদ নবী ছাড়া সবাই ছিলো খরুচে। আর এই হারের দায়টা অবশ্যই তাদের ম্যানেজমেন্টের।
আসা করি তার এই হারের বৃত্ত থেকে বের হয়ে আসবে। এবং চট্টগ্রামে বিপিএল জমিয়ে দিবে!

Leave a Reply