রাইডার্সে চড়লেন ওয়াট্টো

শোনা গিয়েছিলো,একজন পেস বোলিং অলরাউন্ডারের অভাব পূরণে শেন ওয়াটসনকে দলে চেয়েছিলেন মাশরাফি। ফ্র‍্যাঞ্চাইজি তার সাধ পূরণ করতে চেষ্টা চালালেও তা সাধ্যের বাইরেই থেকে যায়। রায়ান টেন ডেসকাটকে দিয়ে সেই অভাব পূরণও করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

তখন কে জানতো, কুমিল্লার প্রতিপক্ষও ছিলো ওয়াট্টোকে দলে ভেড়াতে আর সেই লড়াইয়ে প্রতিপক্ষ রংপুর রাইডার্সই জয়ী। সব ঠিক থাকলে চলতি বিপিএলে তাদের হয়েই মাঠ মাতাবেন এই টি২০ এর ফেরিওয়ালা।

খেলাধুলা.কমের ওয়েব পোর্টাল থেকে আরো জানা যায়, রংপুরের হয়ে চারটি ম্যাচে মাঠে নামবেন তিনি। তবে চারটি ম্যাচের জন্য তাকে কত পারিশ্রমিক দেওয়া হবে বা কবে তিনি আসবেন সে ব্যাপারে বিস্তারিত জানা যায়নি।

এদিকে কাল রাতেই রংপুর রাইডার্সের ফেসবুক পেইজে জানানো হয়, কিলার মিলার খ্যাত সাউথ আফ্রিকান রিক্রুট ডেভিড মিলার এবং পাকিস্তানি অলরাউন্ডার আনোয়ার আলীকেও তারা তাদের দলে ভিড়িয়েছেন এই আসরের জন্য। কাল সকালেই আনোয়ার আলীর ঢাকায় নামার কথা রয়েছে।

আগে থেকেই থাকা শহিদ আফ্রিদি,মোহাম্মদ শেহজাদদের সাথে নতুন চুক্তিবদ্ধ ডেভিড মিলার, শেন ওয়াটসন। বিপিএলের রং রংপুরে লাগাতে আটঘাট বেঁধেই নেমেছে রাইডার্স ফ্র‍্যাঞ্চাইজি, এ কথা বলাই যায়।

Leave a Reply